ধরুন, আপনি তথ্য চেয়ে কোন একটি প্রতিষ্ঠানে আবেদন করতে চান। কিন্তু জানলেন সেখানে কোন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নিয়োগ করা হয়নি। তাহলে, সরাসরি তথ্য কমিশনে অভিযোগ করুন।

ধরুন, আপনি কোন একটি প্রতিষ্ঠানে আপীল করেছেন। কিন্তু আপীল কর্তৃপক্ষের কাছ থেকে আপীলের কোন উত্তর পাননি অথবা তথ্য পাননি অথবা তার উত্তরে সন্তুষ্ট নন। তাহলে, তথ্য কমিশনে অভিযোগ করুন।

অভিযোগের নিয়ম

  1. ০১ নিচের লিংকে ক্লিক করে অভিযোগ ফরমে প্রবেশ করুন।
  2. ০২ অভিযোগ ফরমটি সঠিক ভাবে পূরণ করুন।
  3. ০৩ অভিযোগ ফরমটি তথ্য কমিশন বরাবর জমা দিন।

সময়সীমা

  1. ০১ আপনি যদি আপীলের উত্তর না পান অথবা তথ্য না পান অথবা উত্তর পেয়েছেন কিন্তু তাতে সন্তুষ্ট নন, তাহলে ৩০ দিনের মধ্যে অভিযোগ করুন।
  2. ০২ তথ্য কমিশন আবেদনের তারিখ থেকে সর্বোচ্চ ৭৫ দিনের মধ্যে অভিযোগ নিষ্পত্তি করবে।

To

প্রধান তথ্য কমিশনার

Information Commission

F-5 / A, Agargaon Administrative Area

Sher-e-Banglanagar, Dhaka - 1207.

Complaint Number ................................................................................................................................. |
১ ।
Complainant's Name && Address
(Include with simple medium of communication)
:
২ ।
Date Of Issuing Complain : 2024-07-27
৩ ।
Name && Address of the person who has been charged :
৪ ।
Summary of Complaint
(Include separate paper if needed)
:
৫ ।
Because of aggrieved (copy need to be attached if it is filed against any application) :
৬ ।
The remedy requested and its rationale :
৭ ।
The documents required to support the statement mentioned in the complaint (copy need to be attached) :
The Truth

I / we hereby declare that the allegations stated in this complaint are true to my knowledge and belief.

Change Again

Next

This site has been visited

  • 0
  • 8
  • 1
  • 2
  • 1
  • 1